বাংলাদেশের সেরা ৫ টি অনলাইন শপিং ওয়েবসাইট | শপিং করুন ঘরে বসেই

Share:
Top 5 Online Shopping market in Bangladesh

বাংলাদেশের সেরা ৫ টি অনলাইন শপিং ওয়েবসাইট যেখানে খুশি সেখানেই শপিং।

অনলাইন শপিং হচ্ছে যেকোনো যায়গায় বসে থেকে ইন্টারনেটের মাধ্যমে পন্য কেনাবেচার একটি মাধ্যম । আপনার যখানে খুশি সেখানে বসে পন্য ক্রয় করতে পারেন । অনলাইন শপিং করার জন্য আপনাকে বাজারে বাজারে অথবা রাস্তাঘাটে যেতে হবে না । অনলাইন শপিং এর সুবিদা হলো দিনে ২৪ ঘন্টা সপ্তাহে ৭ দিন্ই শপিং করতে পারেন । তারা আপনার অর্ডারের জন্যই বসে আছে । আরো একটি সুবিদা হলো পন্য অর্ডার করার পার তারা আপনার বাসার দরজা পর্যন্ত পৌছে দিবে । এমনকি পন্য হাতে পাওয়ার পর মূল্য পরিশোধ করারও সুবিদা রয়েছে । তো দেখে আসা যাক বাংলাদেশের সেরা ৫ টি অনলাইন শপিং ওয়েবসাইট ওয়েবসাইট ।
১. www.Ajkerdeal.com আজকেরডিল একটি জনপ্রিয় অনলাইন শপিং মার্কেট যেখানে প্রতিদিন শত শত লোক শপিং করে থাকে । এখানে ছেলেদের পোষাক থেকে শুরু করে মেয়েদের পোষাক যেমন: প্যান্ট, টি- শার্ট, পান্জাবি, শাড়ি, সেলোয়ার কামিজ, এছাড়াও রয়েছে চসমা, জুতা, ইলেকট্রনিক পন্য, খাবার ইত্যাদি । আরোও অনেক আছে সবগুলোর নাম বললাম না । তাছাড়া আপনার প্রয়োজোনিয় জিনিষগুলো খুজে দেখতে পারেন । 
২. www.Daraz.com অনলাইন শপিং এর এটিও বেশ জনপ্রিয় । আপনার পছন্দের পন্য খুজার জন্য আমি সাজেস্ট করব এখানে ঘুরে আসার জন্যে । কারন আমি এখানে প্রায়ই পন্য কিনি এবং এদের সার্ভিস অত্যন্ত ভালো । আজকেরডিল এর মত এখানেও প্রায় সবকিছুই পাবেন । 
৩. www.Rokomari.com আমরা কেউ আনন্দ পাওয়ার জন্য কেউ অবসর সময় কাটানোর জন্য আবার কেউ গিয়ান চর্চার বই পড়ে থাকি । আর বই পড়ার সবচেয়ে উত্তম যায়গা কোথায় বলতে পারবেন? হ্যা এতখ্খনে হয়তো বুঝে গেছেন কি বলতে চাচ্ছি, লাইব্রেরি । রকমারি.কম কে লাইব্রেরির সাথে তুলনা করা চলে । এখানে আপনার প্রিয় লেখকের যেকোন বই খুজে পাবেন । তাছাড়া সব ধরনের বইয়ের সন্ধান মিলবে রকমারি.কম এ ।
৪. www.Bagdom.com এ ইলেকট্রনিক পন্য যেমন: কম্পিউটার, ল্যাপটপ, ক্যামেরা, স্পিকার, মোবাইল, হেডফোন, ঘড়ি, জুয়েলারি, মেয়েদের যাবতীয় কসমেটিক , বিছানার চাদর, বালিস ছাড়াও টিভি, ফ্রিজও পাওয়া যায় । আরও অনেক পন্যের নাম বললাম না কারন সবগুলো বলা সম্ভব না । অনলাইন শপিং এর জন্য এটি দিন দিন বেশ জনপ্রিয়তা পাচ্ছে । 
৫. www.Pickaboo.com উপরের সবগুলো অনলাইন শপিং সাইটের মত এটিও অনলাইন শপিং মার্কেট । যেখান খেকে আপনার পছন্দের পন্যটি খুজে নিতে পারেন । এদের পন্যের মান এবং সার্ভিস খুবই ভালো । 
আমি আপনাকে অনলাইন শপিং এর ওয়েবসাইটগুলোর সাথে পরিচয় করিয়ে দিলাম এখন আপনার প্রয়োজন শুধু সঠিক ওয়েবসাইট বাছাই করা এবং শপিং করা । তো অনলাইন শপিংয়ের ক্ষেত্রে একটু সতর্কতা অবলম্বন করা ভালো।

No comments

write a comment here